সিরাজগঞ্জের কামারখন্দে গত ২৪ ঘণ্টায় পুলিশের অভিযানে মাদক, জুয়া, নিয়মিত মামলা ও পরোয়ানাভূক্ত জিআর মামলার ৭ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর)  দিবাগত-রাত সাড়ে বারোটা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সময়ের মধ্যে এসব আসামিদের গ্রেফতার করা হয়। কামারখন্দ থনার অফিসার ইনর্চাজ নুরনবী প্রধান এর নির্দেশে কামারখন্দ থানার উপপরিদর্শক জসীম উদ্দিন এর নেতৃত্বে নিয়মিত অভিযানের অংশ হিসেবে একটি টিম উপজেলার ধোপাকান্দি গ্রামের মৃতঃ সোনাউল্লাহর ছেলে শহিদুল ইসলাম খান এর বসত বাড়ীতে অভিযান চালিয়ে ১শত গ্রাম গাজা সহ তাকে গ্রেফতার করে। কামারখন্দ থানার উপপরিদর্শক আহসানুল কবির শুভর নেতৃত্বে নিয়মিত মাদক- জুয়ার বিরুদ্ধে অভিযানের অংশ হিসাবে একটি টিম উপজেলার বিয়ারা গ্রামে রাত দুইটার দিকে অভিযান চালিয়ে ৫ জন জুয়ারিকে গ্রেফতার করেছে।

এছাড়াও উপজেলার ধোপাকান্দি গ্রামের নিয়মিত মামলার মাজেদা বেগম (৫১) ও উপজেলার কাশিয়া হাটা গ্রামের পরোয়ানাভূক্ত আসামি জাহিদ হাসান (৩০) গ্রেফতার করেছে কামারখন্দ থানা পুলিশ। পুলিশের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারদের বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয়েছে। কামারখন্দ থানার তদন্ত কর্মকর্তা মোঃ আহসানুজ্জামান জানিয়েছেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে নিয়মিত আমাদের অভিযান চলবে।