সে কালিয়াকৈর উপজেলার বিশ্বাসপাড়া এলাকার সোহেল মিয়ার বাসায় সহপরিবারে ভাড়া থেকেন ব্যাটারী চালিত অটোরিকসা চালিয়ে জিবিকা র্নিবাহ করতেন।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর আনসার একাডেমির ১নং গেটের সামনে (১৬ আগস্ট)রাত ৮ ঘটিকার দিকে মিনিবাস তাকওয়া পরিবহন ও ব্যাটারী চালিত অটোরিকসা মুখোমুখি সংর্ঘষে আনোয়ার হোসেন(৩৫) নামের অটোরিকসা চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকসায় থাকা এক যাত্রী । পরে স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে সফিপুর খাজা বদরুদ্দোজা র্মডান হাসপাতালে ভর্তি করেছেন । নিহত ব্যাক্তি হলেন গাজীপুরের কাপাশিয়া উপজেলার কোট বাজালিয়া গ্রামের সুরুজ ভূঁইয়ার ছেলে। সে কালিয়াকৈর উপজেলার বিশ্বাসপাড়া এলাকার সোহেল মিয়ার বাসায় সহপরিবারে ভাড়া থেকেন ব্যাটারী চালিত অটোরিকসা চালিয়ে জিবিকা র্নিবাহ করতেন।

নিহতের পরিবার ও হাইওয়ে পুলিশ সূত্র জানায় রাত আট টার দিকে অটোরিকসায় যাত্রী নিয়ে উল্টো পথে সফিপুর বাজারে যাচ্ছিলেন নিহত আনোয়ার এসময় গাজীপুর থেকে ছেড়ে আসা চন্দ্রাগামী তাকওয়া পরিবহন (গাজীপুর-জ১১-০৩০৬) যাত্রীবাহী মিনিবাস সামনে থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোচালক আনোযারের মৃত্যু হয় । মূহুর্তেই অটোরিকসা টি দুমড়ে-মুচড়ে যায় । পরে ঘটনাস্থলেই বাসটিকে রেখে বাসের চালক এবং হেল্পার পালিয়ে যায় । এ ঘটনায় মারাত্বক ভাবে আহত হন অটোরিকসায় থাকা যাত্রী পরে স্থানীয়রা আহত যাত্রীকে সফিপুর র্মডান হাসপাতালে ভর্তি করে । তবে দুর্ঘটনার আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজন।

এ ঘটনায় নিহতের লাশ ও ঘাতক বাসটিকে উদ্ধার করেছে নাওজোর হাইওয়ে পুলিশ । নাওজোর হাইওয়ে থানার ইনর্চাজ আতিকুর রহমান বলেন আজ রাত ৮ টার দিকে তাকওয়া পরিবহনের বাসটি চন্দ্রার দিকে যাচ্ছিল। আনসার একাডেমী এক নং গেট ফ্লাইওভারের উল্টো পথে আসা একটি অটোরিকশার সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে অটোরিকশা চালক সাথে সাথে মারা যায় ।নিহতের লাশ ও ঘাতক বাসটিকে উদ্ধার করা হয়েছে,বাসটির চালক পলাতক রয়েছে বাসটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াদীন । তবে নিহতের স্বজনদের যদি যযোগাযোগ করে তাহলে লাশ হস্তান্তর করা হবে ।