আল নাসরের খেলা সবশেষ ৬ ম্যাচের মাত্র ১টিতে জয়ে পেয়েছিল তারা, ২টি হারের পাশাপাশি ছিল ৩টি ড্র। আর এসব ম্যাচের কোনোটিতেই গোলের দেখা পাননি রোনালদো।

ক্লাব ফুটবলে নতুন মৌসুম শুরু হয়নি এখনো। তবে প্রাক-মৌসুম প্রস্তুতি সারতে ব্যস্ত দলগুলো, একে অপরের সঙ্গে খেলছে প্রস্তুতি ম্যাচ। তবে এমন সময়ে যেন নিজের ছায়া হয়েই ছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসরের জার্সিতে কিছুতেই গোলের দেখা পাচ্ছিলেন না তিনি। অবশেষে গত সোমবার পর্তুগীজ মহাতারকার গোল খরা শেষ হয়েছে, সেই সঙ্গে বড় জয় পেয়েছে আল নাসর।  আল নাসরের খেলা সবশেষ ৬ ম্যাচের মাত্র ১টিতে জয়ে পেয়েছিল তারা, ২টি হারের পাশাপাশি ছিল ৩টি ড্র। আর এসব ম্যাচের কোনোটিতেই গোলের দেখা পাননি রোনালদো।

তবে সে গোল খরা কাল কেটেছে তিউনিসিয়ার ক্লাব আল মোনাস্তিরের বিপক্ষে। আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে গতকাল আল মোনাস্তিরের বিপক্ষে মাঠে নেমেছিল আল নাসর। আর এ ম্যাচে রোনাল্ডোর দল জয়ী হয়েছে ৪-১ গোলে। বড় জয়ের দিনে ক্লাবের হয়ে গতকাল ৭৪ মিনিটে গোলের দেখা পেয়েছেন পর্তুগীজ মহাতারকা নিজেও। আর এতে করেই নতুন এক রেকর্ডের দেখাও পেয়েছেন তিনি।

আল মোনাস্তিরের বিপক্ষে গত সোমবার রোনাল্ডো গোল করেছেন হেড থেকে। তার এ গোলের আগে সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে সবচেয়ে বেশি হেড থেকে করা গোলের মালিক ছিলেন জার্মান কিংবদন্তী ফুটবলার গার্ডা মুলার। তবে এখন এই রেকর্ডের মালিক একমাত্র রোনালদো। কালকের গোল নিয়ে পর্তুগীজ মহাতারকা সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে এখনো পর্যন্ত হেড থেকে লক্ষ্যভেদ করেছেন মোট ১৪৫ বার। ফলে বিশ্ব ফুটবলে এখন নতুন আরো একটি মাইলফলকের মালিক এখন রোনাল্ডো।