সেখানে দেখা যায়, আমার ভাতিজা তায়েরের নাম জরিয়ে একটি অভিযোগ দায়ের করেন। বিষয়টি আমি পরে, জানতে পেরে আমার ভাতিজা তায়েব কে ফোন করিলে সে বলে গুলি করার ঘটনার সাথে সে জড়িত না, এবং সেদিন তার সাথে চেয়ারম্যান কোনো দেখা হয়নি বলে জানায় তাহেব।

সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে বলে জানান সাবেক চেয়ারম্যান শিপলু। গতকাল ১৪ জুন বুধবার বিকেলে গণ্যমাধমকে দেওয়া এক বিবৃতিতে হামীম শিকদার শিপলু জানান, গত মঙ্গলবার বিকেলে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়ার উপর অর্তকিত হামলার ঘটমাটি আমি জানতে পারি। সেখানে দেখা যায়, আমার ভাতিজা তায়েরের নাম জরিয়ে একটি অভিযোগ দায়ের করেন। বিষয়টি আমি পরে, জানতে পেরে আমার ভাতিজা তায়েব কে ফোন করিলে সে বলে গুলি করার ঘটনার সাথে সে জড়িত না, এবং সেদিন তার সাথে চেয়ারম্যান কোনো দেখা হয়নি বলে জানায় তাহেব। 

আমি প্রশাশনের কাছে আবেদন করি, আপনারা সুস্থ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের খুজে বের করে তাদের আইনের আওতায় আনা হোক। কেউ আইনের উদ্ধে নয় আইন সবার জন্য সমান। আমার ভাতিজা তায়েব যদি এ ঘটনার সাথে জড়িত থাকে তাহলে তা সুস্থ তদন্তের মাধ্যমে বের করা হোক এবং আমার ভাতিজা একজন ছাএ। আমাদের পরিবারের একটা সম্নান আছে, এইভাবে আমার সুনাম ক্ষুন্ন করার জন্য এর তীব্র নিন্দা জানাই। আমি এ বছর নৌকা মনোনয়ন পায়নি আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া নৌকায় মনোনীত হওয়ার পর থেকে আমি তার জন্য বিভিন্ন এলাকায় গিয়ে ভোট চেয়েছি এবং সুন্দর ভাবে নির্বাচিত হওয়ার পর তাকে ফুলের মালা দিয়ে বরণ করেছি। তার সাথে আমার ব্যাক্তিগত কোনো আক্রোশ নেই।