৬ এপ্রিল,
জয়পুরহাটে বিদ্যুৎ বিভাগ নেসকোর গাফিলতির কারণে প্রি-পেইড মিটারে রিচার্জ না হওয়ায় ও সকাল থেকে অনেকের বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যাওয়ায় নেসকো বিদ্যুৎ অফিস ঘেরাও করে বিক্ষোভ করেছে প্রায় দুইশো গ্রাহক। রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত খনজনপুর এলাকার নেসকো অফিসে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ভুক্তভোগি গ্রাহকরা জানান, ঈদের কয়েকদিন আগে থেকে প্রি-পেইড মিটারে টাকা রিচার্জ করেছেন তারা। কিন্তু সেই টাকা যোগ হয়নি। পরে গ্রাহকরা নেসকো অফিসে আসলে কর্তৃপক্ষ বিষয়টি সমাধান না করে ৬ এপ্রিল টোকেন নিয়ে আবারও অফিসে আসতে বলেন। এ অবস্থায় ৬ এপ্রিল সকাল থেকেই অনেক গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। পরে তারা নেসকো অফিসে আসলে হট্টগোলের সৃষ্টি হয়। এসময় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এরপর দ্রæত সমস্যা সমাধানের আশ্বাস দেন কর্তৃপক্ষ।
নেসকোর জয়পুরহাটের নির্বাহী প্রকৌশলী সুমন সুত্রধর বলেন, কারিগরি কারণে কিছু গ্রাহকের প্রি-পেইড মিটারে সমস্যা হয়েছে। যাদের মিটারে টাকা রিচার্জ হয়নি, আমরা সার্ভারের সমস্যা ঠিক করার পর তাদের টাকা যোগ হয়ে যাবে। আমরা ইতিমধ্যে ৫শোর বেশি গ্রাহকের সমস্যার সমাধান করেছি। আর বাকী ২/৩ শ গ্রাহকের সমস্যা দ্রæত সময়ের মধ্যে সমাধান করা হচ্ছে।
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ নুর আলম সিদ্দিক জানান, ঈদের ছুটির সময় কারিগরি সমস্যার কারণে রিচার্জ করেও মিটারে টাকা যোগ হয়নি। এজন্য দুইশোর মতো গ্রাহক নেসকো অফিসে এসেছিল। খবর পেয়ে আমরা এখানে আসি। কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে। তারা বিষয়টি সমাধানে দ্রæত কাজ করছে। পরিস্থিত এখন স্বাভাবিক রয়েছে।