খাদ্য অধিকার বাংলাদেশ দিনাজপুর জেলা কমিটির আয়োজনে এমবিএসকে দিনাজপুর এর ব্যাবস্থাপনায় ১৮ অক্টোবর ২০২৩ইং তারিখ রোজ বুধবার বেলা ১১.০০ ঘটিকায় এমবিএসকে সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

খাদ্য অধিকার বাংলাদেশ দিনাজপুর জেলা কমিটির আয়োজনে এমবিএসকে দিনাজপুর এর ব্যাবস্থাপনায় ১৮ অক্টোবর ২০২৩ইং তারিখ রোজ বুধবার বেলা ১১.০০ ঘটিকায় এমবিএসকে সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন এমবিএসকে নির্বাহী প্রাধান ও খাদ্য অধিকার বাংলাদেশ দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোছা: সুলতানা রাজিয়া খাতুন।

উক্ত আলোচনা সভায় শুভেচছা বক্তব্য রাখেন এমবিএসকের উপ-নির্বাহী খালেদ মোশাররফ। আলোচনা সভার মূল প্রবন্ধ উপস্থাপন করেন কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (সিডিসি), দিনাজপুর নির্বাহী পরিচালক, খাদ্য অধিকার বাংলাদেশ দিনাজপুর জেলা কমিটির সাধারন সম্পাদক ও বাংলাদেশ প্রেসক্লাব,দিনাজপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক যাদব চন্দ্র রায়।অনুষ্ঠানটি পরিচালনা করেন এমবিএসকের প্রতিনিধি মোর্শেদা পারভীন মলি। খাদ্য উৎপাদন ও জীবন ধারনে প্রযোজনীয় পানি ও সামাজিক সুরক্ষা কর্মসূচীর বরাদ্দ বাড়াও খাদ্য সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদীর মূল্য কমাও দাবিকে সামনে রেখে আলোচনা সভার পূর্বে জমায়েত ও

র‌্যালি

দিনাজপুর শহর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবারের প্রতিপাদ্য বিষয় ছিল। “পানিই জীবন, পানিই খাদ্য- কেউ থাকবে না পিছিয়ে”