গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে ধর্ষক সুমন ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে এলাকা বাসী। মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা জেলা শাখার সভাপতি মোয়াজ্জেম হোসেন। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা বাসদ সভাপতি কমরেড রফিকুল ইসলাম রফিক।

জাতীয় সাংবাদিক সংস্থা গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সাজাদুর রহমান সাজু। তালুককানুপুর ইউনিয়ন পরিষদের প্যালেন চেয়ারম্যান আবু সাইদ হাসান লিটন ও ভিকটিমের পিতা।মানববন্ধনে বক্তারা ধর্ষক সুমন ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান এবং সেই সাথে দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে ফাঁসির দাবী জানান। ধর্ষণের ১৮দিন পরেও আসামী গ্রেফতার না হওয়ায় পুলিশের ভূমিকা নিয়েও কড়া সমালোচনা করেন বক্তারা।

ভিকটিমের পিতা তার বক্তৃতায় বলেন পুলিশ তার কাছে ধর্ষক সুমনের সন্ধান চায়। সন্ধান দিতে পারলে গ্রেফতার করবে বলে জানায়। এতে পুলিশের ভূমিকা নিয়ে এলাকাবাসীর মনে সংশয় দেখা দেয়। মানববন্ধন শেষে বিক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-রংপুর মহাসড়কের ৪১মাইল নামক স্থানে অবরোধ করেন। অবরোধের কারণে রাস্তার দুই পাশে বিশাল যানজটের সৃষ্টি হয়। এসময় পুলিশি আশ্বসে অবরোধ তুলে নেয়।