নারায়ণগঞ্জ রূপগঞ্জে পরিবার নিয়ে বেড়ানো শেষে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই দম্পতির ৬ বছরের শিশু কন্যা।

নারায়ণগঞ্জ রূপগঞ্জে পরিবার নিয়ে বেড়ানো শেষে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই দম্পতির ৬ বছরের শিশু কন্যা।

শুক্রবার রাত প্রায় ৭ টার দিকে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন-রুপসী সড়কের গঙ্গানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন-নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা পৌরসভা নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম ওরফে বাবু(৩৪), স্ত্রী তাহমিনা আক্তার(৩০)। এই ঘটনায় তাদের মেয়ে তাহরিন জাহান(৬) গুরুতর আহত হয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়-শুক্রবার দুপুরে নাজমুল ইসলাম ওরফে বাবু ও তার স্ত্রী তাহমিনা আক্তার এবং তাদের একমাত্র মেয়ে তাহরিন জাহান সহ নিজের মোটরসাইকেলে করে সোনারগাঁও এলাকা থেকে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসেন।রাত প্রায় ৭ টার দিকে তারা বেড়ানো শেষ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে নিজের মোটরসাইকেল যোগে রূপগঞ্জের কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় আসলে একটি প্রাইভেটকার পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়।প্রাইভেটকারের সজোরের ধাক্কায় মোটরসাইকেলে থাকা আরোহী ৩ জন মোটরসাইকেল থেকে ছিটকে পরে যায়।এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওই দম্পত্তির মৃত্যু ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত হয় তাদের শিশু কন্যা তাইরিন জাহান।স্থানীয়রা গুরুতর আহত শিশুটিকে উদ্ধার করে প্রথমে পাশের একটি হসপিটালে নিয়ে গেলে, পরবর্তীতে কন্যা শিশুটিকে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।পুলিশ খবর পেয়ে দুর্ঘটনার ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করেন।রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএফএম সায়েদ জানান-নিহত দম্পতির লাশ রুপগঞ্জ থানায় আনা হয়েছে।ঘটনায় জড়িত প্রাইভেট কার ও ট্রাকটিকে  আটকের চেষ্টা চলছে।পরিবারের কোন আপত্তি না থাকলে ময়না তদন্তের জন্যে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।ঘটনার ব্যাপারে আইনগত সকল বিষয় প্রক্রিয়াধীন।