পটুয়াখালী জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম, মহোদয়ের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার জনাব আহমাদ মাঈনুল হাসান ( প্রশাসন ও অর্থ ) ।

পটুয়াখালীর তদারকিতে ২২-০৮-২০২২ খ্রিঃ জনাব মোঃ মনিরুজ্জামান, অফিসার ইনচার্জ, পটুয়াখালী সদর থানার নেতৃত্বে এসআই মাসুদ হাওলাদার সঙ্গীয় এসআই/ শিপন শেখ, এএসআই লিমন ও ফোর্সসহ পটুয়াখালী সদর থানার পশ্চিম হেতালিয়া কুড়ির খালের গোড়া এলাকায় শাহীন গাজীর বাড়ীর ভাড়াটিয়া ১। বিথী খাতুন (৩১) স্বামী মোঃ বশির হোসেন । 

সাং পশ্চিম হেতালিয়া, থানা ও জেলা পটুয়াখালী এর বসতঘরে অভিযান পরিচালনা করে ২০২০ (দুই হাজার বিশ) পিস ইয়াবা ট্যাবলেট এবং উক্ত ঘরে অবস্থানরত মাদক ব্যবসায়ি একাধিক মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি মিজানুর রহমান সাগর আকন(৪০) পিতা-মোঃ রফিকুল ইসলাম আকন, সাং-পশ্চিম টাউন কালিকাপুর, ৯নং ওয়ার্ড, পটুয়াখালী পৌরসভা, থানা ও জেলা পটুয়াখালী ও তার সহযোগি  মোঃ আঃ গফ্ফার হাং (৩২), পিতা আঃ জলিল হাং, সাং-পশ্চিম টাউন কালিকাপুর, ৯নং ওয়ার্ড, পটুয়াখালী পৌরসভা, থানা ও জেলা পটুয়াখালী,  বশির হোসেন (৪২), পিতা মোঃ ইউসুফ হাং, সাং পশ্চিম হেতালিয়া, থানা ও জেলা পটুয়াখালীগনদের দখল ও নিয়ন্ত্রণ হতে ৩৯৮০ পিচসহ সর্বমোট ৬০০০ (ছয় হাজার) পিস ইয়াবা আটক করা হয়। গ্রেফতারকৃত আসামি মিজান আকন একাধিক মাদক মামলার পলাতক ও  ২টি মাদক মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামী। সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। 

উল্লেখ্য যে, আসামী মিজানুর রহমান সাগর আকন(৪০)  এর বিরুদ্ধে সেসন কেস নং-২৫/২০১৮, জিআর নং-৩২২/২০১৭ মামলায় ১৫(পনের) বছর সশ্রম কারাদন্ড ৫০০০/-(পাঁচ হাজার) টাকা অর্থদন্ড অনাদায়ে ৬(ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয় এবং সেসন নং ৪৫১/১৭, জিআর নং-৩৫৭/১৬ মামলায় ১৪(চৌদ্দ) বছর সশ্রম কারাদন্ড সহ ১০০০০/-(দশ) হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ০১(এক) বছর কারাদন্ড প্রাপ্ত আসামী।