পিএসজির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলার মেসিকে হুমকি দিয়েছেন। তবে শুধু তাকেই নয়, ফরাসি দলপতি এমবাপ্পেকেও হুশিয়ারি দিয়ে রেখেছেন এ আর্জেন্টাইন।

ফরাসি লিগ ওয়ানে রেনে ও লিঁওর বিপক্ষে টানা দুই ম্যাচে হারের পর গত শনিবার রাতে নিসের বিপক্ষে জয়ের মুখ দেখে পিএসজি। দারুণ সেই জয়ে ৩০ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান মজবুত করে ক্রিস্টোফ গালতিয়েরের দল। তবে শনিবার রাতে নিসের বিপক্ষে জয়ের মুখ দেখে পিএসজি। দারুণ সেই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করেছেন মেসি-এমবাপ্পেরা।

এদিকে টানা দুই ম্যাচ হারের পর জয়ের দেখা মিললেও, পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান হারানোর শঙ্কায় আছে পিএসজি। কেননা মাত্র ছয় পয়েন্ট কম নিয়ে তালিকার দুইয়ে থাকা লেস ফরাসি চ্যাম্পিয়নদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে।  আগামী ১৬ এপ্রিল পিএসজির বিপক্ষে মাঠে নামার আগে প্রতিপক্ষকে কড়া হুশিয়ারি দিয়ে রাখলেন লেসের আর্জেন্টাইন ডিফেন্ডার ফ্যাকুন্ডো মেডিনা।

পিএসজির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলার মেসিকে হুমকি দিয়েছেন। তবে শুধু তাকেই নয়, ফরাসি দলপতি এমবাপ্পেকেও হুশিয়ারি দিয়ে রেখেছেন এ আর্জেন্টাইন। মূলত ম্যাচ পরিকল্পনার অংশ হিসেবে এসব কথা বলেছেন মেডিনা। তার কাছে মেসি ও এমবাপ্পেকে আটকে রাখাই সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। এই প্রসঙ্গে আর্জেন্টাইন ডিফেন্ডার বলেন, ‘মেসি যদি পালিয়ে যায়, তবে আমি তার জামা ধরে ফেলব। আর এমবাপ্পে পালিয়ে গেলে তারা তাকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাবে!’