নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার মঙ্গলখালী এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালীন সময়ে ৩৯৭ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করে র‍্যাব-১০।

নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার মঙ্গলখালী এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালীন সময়ে ৩৯৭ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করে র‍্যাব-১০। গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো দিনাজপুর জেলার বিরামপুর থানার পশ্চিম পাড়ার মৃত সফিনুর রহমানের ছেলে-মোরসালিন(২২), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কাশিপুর গ্রামের মোঃ শফিকুর রহমানের ছেলে-সেলিম মিয়া(৩২), রূপগঞ্জ উপজেলার মাহমুদাবাদ এলাকার মোঃ আবুল কাশেম এর ছেলে-মোঃ নাসিম(২৭) ও রূপগঞ্জ উপজেলার দরিয়াকান্দি পশ্চিমপাড়া মৃত রাজ্জাক আলীর ছেলে-মোঃ শামীম।

সোমবার(২৩ শে অক্টোবর)র‍্যাব-১০ এর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করেন-গতকাল রবিবার(২২ শে অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার মহেশখালী এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালীন সময়ে ১ টি কাবার্ড ভ্যান ও ১টি মোটরসাইকেল তল্লাশি করে ৩৯৭ বোতল নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধারসহ ৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করেন। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান- গ্রেফতারকৃত ৪ মাদক কারবারি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। মাদক কারবারীরা দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে, নিষিদ্ধ মাদক সংগ্রহ করে নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে বাংলাদেশ মাদকবিরোধী আইনে একটি মামলা সহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়া চলছে।