গ্রেফতারকৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তাঁরা দীর্ঘদিন যাবত আইনের চোখ ফাঁকি দিয়ে এ ব্যবসা পরিচালনা করে আসছে। তারা নারায়ণগঞ্জ সহ রূপগঞ্জ,সোনারগাঁ, আড়াইহাজারের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জের মাছিমপুর কান্দিক পাড়া এলাকা থেকে (১১০০) বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়। র‌্যাব(১১) নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে  ০৯ জুলাই ২০২৩ গতকাল (রবিবার)ভোরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাছিমপুর কান্দিকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে হাজী ইয়াকুব আলীর পরিত্যক্ত মুরগীর খামাররের ভিতর হতে (১১০০) এগারোশ বোতল ফেনসিডিলসহ দুই জন মাদক কারবারি ১।মোঃ ফায়েজ উদ্দিনের ছেলে,মোঃ ফাহিম (২৪), গ্ৰাম:মাছিমপুর, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ এবং ২।মোঃ লোকমান হাকিমের ছেলে মোঃ এমদাদুল হক(২৮), গ্ৰাম- মাসাব, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’দুই জনকে হাতে-নাতে গ্রেফতার করে।

অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তাঁরা দীর্ঘদিন যাবত আইনের চোখ ফাঁকি দিয়ে এ ব্যবসা পরিচালনা করে আসছে। তারা নারায়ণগঞ্জ সহ রূপগঞ্জ,সোনারগাঁ, আড়াইহাজারের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছে। এবং আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেয়ার জন্য বিভিন্ন লোকালয়ের পরিত্যাক্ত বাড়ি-ঘর, ফার্ম, ফ্যাক্টরী ব্যবহার করে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল মজুদ করে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এবং র‌্যাব(১১) মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকিবে।