বুধবার (১৭ জুলাই) বেলা ১২টার দিকে জেলা ও মহানগর ছাত্রদল গাজীপুর সদর জয়দেবপুর এলাকায় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরে পার্টি অফিসে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা।এ সময় কোটা আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা।

গাজীপুরে বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। বৈষম্যমূলক কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

বুধবার (১৭ জুলাই) বেলা ১২টার দিকে জেলা ও মহানগর ছাত্রদল গাজীপুর সদর জয়দেবপুর এলাকায়  শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরে পার্টি অফিসে এসে  সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা।এ সময় কোটা আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা।

মহানগর ছাত্রদলের সভাপতি রোহানুজ্জামান   শুক্কুর ও জেলা ছাত্রদলের সভাপতির নেতৃত্বে উপস্থিত ছিলেন থানা ও জেলা মহানগরের বিভিন্ন ইউনিট পর্যায় বিপুল সংখ্যাক নেতৃবৃন্দ ।এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে  মহানগর  ছাত্রদলের  সভাপতি রোহানুজ্জামান শুক্কুর  বলেন,  কোটাবিরোধী আন্দোলনকারী সাধারণ শিক্ষার্থীদের শেখ হাসিনা রাজাকার আখ্যায়িত করেন। এর প্রতিবাদে যখন সারা দেশে শিক্ষার্থীরা শান্তিপূর্ণ আন্দোলন করছিলেন। তখন আওয়ামী লীগের নির্দেশেই ছাত্রলীগের নেতাকর্মীরা শিক্ষার্থীদের ওপর হামলা ও গুলি চালিয়েছে।

এতে আমাদের এক ছাত্রদল নেতাসহ কয়েকজন মারা গেছেন। হাজার হাজার শিক্ষার্থী আহত হয়েছেন। সেই বিচার না করে তারা বিএনপির পার্টি অফিসে হামলা চালিয়েছেন ও বিভিন্ন নেতৃবৃন্দকে গ্রেপ্তার করছেন।মহানগর ছাত্রদলের সভাপতি রোহানুজ্জামান   শুক্কুর বলেন এই ফ্যাসিবাদী  সরকারের পতন ঘটিয়ে  মানুষের ভোটের অধিকার ফিরিয়ে  গণতন্ত্র পুনরুদ্ধার করতে  বাংলাদেশ ছাত্রদল রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।