বক্তারা তাদের বক্তব্যে বলেন, সাংবাদিকদের সংবাদ সংগ্রহে নিরাপত্তা দিতে হবে। সাংবাদিকরা হচ্ছেন একটি দেশের আয়না। তাদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। সাংবাদিক নাদিম হত্যার সাথে যারা জড়িত সবাইকে শাস্তির আওতায় আনতে হবে।

৭১টিভির ও বাংলা নিউজ এর জামালপুর প্রতিনিধি নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন সোনারগাঁ উপজেলা সকল‌ সাংবাদিক । গতকাল ১৯ শে জুন দুপুর বারো (১২)টায় সোনারগাঁ উপজেলার সকল ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সকল সংবাদিকদের‌ উদ্ধগে সোনারগাঁ মোগড়াপারা চৌরাস্তা জামে মসজিদে সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে এই  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

এতে বক্তব্য রাখেন, সোনারগাঁ প্রেস ইউনিটির সাধারণ সম্পাদক ও সোনারগাঁ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি, দৈনিক জনকন্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা মোঃ ফারুক হোসেন। সোনারগাঁ রিপোর্টস ক্লাবের সভাপতি আঃ সাত্তার,ও সোনারগাঁ থানা প্রেসক্লাবের সভাপতি ও কালের কণ্ঠ প্রতিনিধি (সোনারগাঁ) গাজী মোবারক সহ সোনারগাঁ উপজেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স বিভিন্ন সাংবাদিক।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, সাংবাদিকদের সংবাদ সংগ্রহে নিরাপত্তা দিতে হবে। সাংবাদিকরা হচ্ছেন একটি দেশের আয়না। তাদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। সাংবাদিক নাদিম হত্যার সাথে যারা জড়িত সবাইকে শাস্তির আওতায় আনতে হবে। বাংলাদেশ সরকার যদি সাংবাদিকদের নিরাপত্তার নিশ্চিয়তা দিতে না পারে, তাহলে রাষ্ট্রীয় ভাবে সাংবাদিক নিষিদ্ধ করা হোক।  বক্তব্য শেষে বিক্ষোভ মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক ও স্থান প্রদক্ষিণ করে সমাপ্ত ঘোষণা করা হয়।