শাপলা ক্রীড়া চক্র-ফুলবাড়ী বাসষ্ট্রান্ড দল চ্যাম্পিয়ন হলে ট্রফি ও ১৫ হাজার টাকা প্রাইজ মানি এবং রানার্স আপ হিসেবে কেএইচ ফাইটার নিমনগর বালুবাড়ীকে রানার্স আপ ট্রফি ও ১০ হাজার টাকা প্রাইজমানি দিতে গিয়ে অতিথিবৃন্দ বলেন, ফুটবল হচ্ছে পাওয়ার গেমস্

গতকাল ২৪ জুন শনিবার পলিটেকটিক্যাল ইনস্টিটিউট মাঠে মানবতার দেওয়াল নিমনগর বালুবাড়ীর আয়োজনে মিনিবার ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলায় ০-১ গোলে কেএইচ ফাইটার নিমনগর বালুবাড়ীকে পরাজিত করে শাপলা ক্রীড়া চক্র ফুলবাড়ী বাসষ্ট্রান্ড চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। দিনাজপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মতিবুর রহমান বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মমিনুল করিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু। দিনাজপুর পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রুহুল আমিন, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব দুলাল, দিনাজপুর হোটেল রেস্তোরা মালিক সমিতির সাধারণ সম্পাদক মাজেদুর রহমান দুলাল, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রেহাতুল ইসলাম খোকা, দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ মাসুদ আলম তিস্তা ক্লিনিক বালুবাড়ীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ বজলুর রশিদ বুলু। স্বাগত বক্তব্য রাখেন মানবতার দেওয়াল সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ রমজান আলী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার হাবিবুর রহমান, বিশিষ্ট সমাজসেবক আব্দুল গাফ্ফার। খেলার ধারাবাহিক বর্ণনা করেন মোঃ রফিক। উক্ত টুর্নামেন্টে দিনাজপুর শহরের ১৬টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করে।

শাপলা ক্রীড়া চক্র-ফুলবাড়ী বাসষ্ট্রান্ড দল চ্যাম্পিয়ন হলে ট্রফি ও ১৫ হাজার টাকা প্রাইজ মানি এবং রানার্স আপ হিসেবে কেএইচ ফাইটার নিমনগর বালুবাড়ীকে রানার্স আপ ট্রফি ও ১০ হাজার টাকা প্রাইজমানি দিতে গিয়ে অতিথিবৃন্দ বলেন, ফুটবল হচ্ছে পাওয়ার গেমস্। এই পাওয়ার থাকে যুবকদের ভিতরে। অনেক যুবক না বুঝে বিপথে চলে যাচ্ছে। ফলে ভিতরের পাওয়ারটা নষ্ট হয়ে যায়। আমরা চাই স্মার্ট বাংলাদেশ গড়তে যুব সমাজকে ফুটবল পাওয়ার গেমস্ এ সম্পৃক্ত করতে হবে।