সাতক্ষীরা কালিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় শারমিন সুলতানা (১৭) নামে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।আজ ২৮ শে নভেম্বর সোমবার বিকাল ৪ টার দিকে তার নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করে।

 নিহত স্কুলছাত্রী উপজেলার ৫ নং কুশলিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ সিরাজুল ইসলামের মেয়ে । পরিবার ও স্থানীয়রা জানান,আজ সোমবার বেলা ১১টার দিকে ২০২২ সালের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে শারমিন সুলতানা ফেল করে। পরীক্ষায় ফেল করার অপমান সহ্য করতে না পেরে ক্ষোভ ও দুঃখে বাড়ির নিজ কক্ষে গলায় ওড়না দিয়ে ফ্যানের সাথে ফাঁস দেয়। বাড়ির লোকজন জানতে পেরে শারমিন সুলতানাকে উদ্ধার করে স্থানীয় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

নিহত স্কুলছাত্রী সারমিন সুলতানা দক্ষিণ শ্রীপুর কুশলিয়া স্কুল এন্ড কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যার বিষয়ে কালিগঞ্জর থানার অফিসার ইনচার্জ জনাব হালিমুর রহমান বাবু জানান, এসএসসি পরীক্ষায় ফেল করায় একছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার বাবা একজন ইউ পি সদস্য। এ ঘটনায় কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।