পুলিশের ধারণা গতকাল রাতে যে কোন সময় তাকে নির্জন জায়গায় এনে জবাই করে অটোরিক্সা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। নিহতের শরীরে এবং গলায় ধারালো অস্ত্রের ক্ষতচিহ্ন রয়েছে।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৭ নং ওয়ার্ডের  বিশ্বাসপাড়া এলাকার ঝিকঝাক মাঠ সংলগ্ন সরকারী গজারিবনের পাশ থেকে সোমবার(১৭জুলাই) সকাল আনুমানিক ১১ টার দিকে ওমর আলী (৫০) নামের এক অটোরিক্সৃেয় চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ । নিহত ব্যক্তি হলেন ঢাকা জেলার ধামরাই উপজেলার আমতলী মোরারচর গ্রামের মৃত রশিদ মিয়ার ছেলে তিনি অটো রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানা যায় , গতকাল সোমবার সকালে কালিয়াকৈর উপজেলার ৭ নং ওয়ার্ডের বিশ্বাসপাড়া ঝিকঝাক মাঠের পাসে গজারি বনে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় । পরে খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহত অটোরিক্সা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহাম্মেদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। 

পুলিশের ধারণা গতকাল রাতে যে কোন সময় তাকে নির্জন জায়গায় এনে জবাই করে অটোরিক্সা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। নিহতের শরীরে এবং গলায় ধারালো অস্ত্রের ক্ষতচিহ্ন রয়েছে। এদিকে নিহতের মামাতো ভাই হাজী লতিফ সরকার বলেন গতকাল রাত থেকে ওমর আলী অটোরিক্সা  সহ নিখোঁজ হয়,তার ব্যবহৃত মোবাইল ফোনটি একাদিকবার কল করেও বন্ধ পাওয়া যায় ।পরে আজকে সকালে জানতে পারি বিশ্বাসপাড়া এলাকায় একটি লাশ পরে আছে,  পরে ঘটনাস্থলে এসে দেখি আমার মামাতো ভাই,তার আত্নিয় স্বজনকে খবর দিয়েছি ।

এই ঘটনাকে কেন্দ্র করে গ্রামবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানার ওসি(তদন্ত) আবুল বাশার জানান সকালে খবর পাই অজ্ঞাতনামা একটি লাশ পড়ে আছে ।পরে ঘটনাস্থলে এসে নিহতের ফুফাতো ভাইয়ের মাধ্যমে লাশের পরিচয় সনাক্ত করে লাশ উদ্ধার করে গাজীপুর র্মগে পাঠানো হয়েছে । এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন ।