দেবীগঞ্জ উপজেলায় গত কয়েকদিনের ঘটে যাওয়া টাকা ছিনতাই, চুরি ও ছিনতাইয়ে ব্যবহৃত বাইকসহ ছিনতাইকারীর মূল হোতা আব্দুর রাজ্জাক সহ আরো একজনকে কে গ্রেফতার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ। আব্দুর রাজ্জাক ঘটনার দিন থেকেই উপজেলার বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিল। আব্দুর রাজ্জাক ঠাকুরগাঁও জেলার রানীসংকল উপজলার ভান্ডারী এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

গতকাল বুধবার সকালে জেলা পুলিশ সুপার পঞ্চগড়ের পরামর্শে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম এর নির্দেশনায় দেবীগঞ্জ পুলিশের একটি টীম এসআই একেএম মঈন উদ্দিন এর নেতৃত্বে এসআই ইয়াকুব, এসআই সহিদুল, এসআই সোহেল ও সহযোগিতায় উপজেলার দেবীডুবা ইউনিয়নের বালাপাড়া এলাকার নবাব আলীর বাড়ি থেকে রাজ্জাক ও তার সহযোগী নবাব আলীর ছেলে ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়। গত কয়েকদিনে দেবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান থেকে টাকা ছিনতাই ও চুরির ঘটনা ঘটিয়েছে এই চক্রটি।

অভিযানের সময় চক্রের রফিকুল ইসলাম নামের আরেক সদস্য পালিয়ে যায়। রফিকুল ইসলাম ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মপুর এলাকার জিয়ারুল ইসলামের ছেল। আটকের সময় চোর চক্রের কাছ থেকে নগদ ৭৪০০ টাকা, ইন্ডিয়ান ৭০০ রুপী এবং ছিনতাইয়ে ব্যবহৃত একটি কালো রঙের পালসার বাইক ও একটি স্কুটি উদ্ধার করা হয়। দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, ছিনতাইয়ে ব্যবহৃত মোটসাইকেলসহ অন্যান্য আলামত জব্দ করা হয় এবং ছিনতাইয়ে জড়িত আসামীদেরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।