পঞ্চগড় থেকে ঢাকাগামী অজ্ঞাতনামা আরেকটি ট্রাক পেছন থেকে আবু হোসেনকে ধাক্কা দিলে এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আবু হোসেন (৪০) নামে একজন ট্রাক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার (২২ জুলাই) দিবাগত রাত দেড়টার সময় উপজেলার দেবীগঞ্জ-বোদা মহাসড়কের লক্ষীরহাট নামক স্থানে অজ্ঞাত নামা একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ঐ ব্যক্তির মৃত্যু হয়। নিহত আবু হোসেন পঞ্চগড় সদর উপজেলার খানপুর গ্ৰামের আব্দুর রহমানের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবু হোসেন একটি ট্রাকের হেলপার ছিলেন।

ট্রাকটি পঞ্চগড় থেকে সৈয়দপুর যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। লক্ষ্মীরহাট নামক স্থানে ট্রাকটি থামিয়ে ট্রাকটির মেরামত করছিলেন হেলপার আবু হোসেন। এমন সময় পঞ্চগড় থেকে ঢাকাগামী অজ্ঞাতনামা আরেকটি ট্রাক পেছন থেকে আবু হোসেনকে ধাক্কা দিলে এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। বিকট শব্দ শুনে এলাকাবাসী ঘটনাস্থলে এলে ট্রাকটি পালিয়ে যায়। 

মরদেহ পড়ে থাকতে দেখে ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন উপস্থিত লোকজন। পরে পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, "এ ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।