দোকানের সুতার জালের বস্তা ও সিগারেট সহ কিছু মালামাল চোরচক্র নিয়ে যায়। তিনি দাবী করেন নগদ প্রায় ৮০ হাজার টাকা ও লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

বরিশালের হিজলা উপজেলার হিজলা গৌরবদী ইউনিয়নের শাওড়া বাজারে গভীর রাতে মুদি  ব্যবসায়ীর দোকানে তালা ভেঙ্গে নগদ টাকা সহ অর্থ ও লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার শাওড়া বাজারে বড় মুদি ব্যবসায়ী মোঃ মনির বেপারী দোকানে এ চুরি হয়। এ ঘটনায় বাজারের অন্যন্য ব্যবসায়ীদের মাঝে চুরির আতৎক বিরাজ করছে।

ব্যবসায়ী মনির বেপারী আজকের পত্রিকাকে জানায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ১১ টার সময় দোকান বন্ধ করে বাসায় যাই। শনিবার সকালে দোকান খুলে ক্যাশ বাক্সে টাকা না পেয়ে তল্লাশী করে দেখতে পাই দোকানের পিছনের দরজা ভাঙ্গা। দোকানের সুতার জালের বস্তা ও সিগারেট সহ কিছু মালামাল চোরচক্র নিয়ে যায়। তিনি দাবী করেন নগদ প্রায় ৮০ হাজার টাকা ও লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

বাজার ব্যবসায়ীর সভাপতি সাজাহান মোল্লা জানায় এ বাজারে প্রায় সময় চুরি সংঘঠিত হয়ে থাকে। তাই এ সপ্তাহের মধ্যে বাজার সিসি ক্যামেরার আওতায় আনা হবে। তাছাড়া মুদি দোকানের চোর সনাক্ত করার চেষ্ঠা চলছে। হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া জানায় দোকানে চুরি সংবাদ পেয়ে তৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে।চোর সনাক্তে পুলিশ কাজ করছে।